Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলন্ত বাসে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু: ৫ আসামি রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
৩ নভেম্বর ২০২২ ১৮:২৭

ঢাকা: আসাদগেটে চলন্ত বাসে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা মামলায় পাঁচ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপর এক আসামি কিশোর হওয়ায় তাকে কিশোর সংশোধনাগার কেন্দ্রে পাঠানো হয়েছে। এ ছাড়াও ফারুক নামে আরেক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) মামলাটির তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন সাত আসামিকে আদালতে হাজির করেন। আসামি ফারুক স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড এবং পাঁচ আসামির পাঁচদিন করে রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। রোমানকে কিশোর সংশোধনাগার কেন্দ্রে আটক রাখার আবেদন করা হয়।

বিজ্ঞাপন

আবেদেনর পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম পাঁচ আসামির দুই দিনের রিমান্ডের আদেশ দেন। আসামিরা হলেন- জিতু, জসিম, মোস্তফা, জুবায়ের ও রাব্বি।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক রোমানকে কিশোর সংশোধনাগার কেন্দ্রে পাঠানোর আদেশ দেন।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম আসামি ফারুকের জবানবিন্দ রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

জানা যায়, ১ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর আসাদগেটে চলন্ত বাসে দুইজনকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এতে রাব্বি হোসেন (২২) ও বছরের মো. শাওন (২০) হোসেন আহত হন। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি মারা যান।

ওই ঘটনায় গত ২ নভেম্বর শেরেবাংলা নগর থানার মামলাটি দায়ের করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/ইআ

আসামি রিমান্ডে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর