Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নিত্যপণ্যের দাম বৃদ্ধির কারণ রাশিয়া-ইউক্রেন যুদ্ধ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ নভেম্বর ২০২২ ২০:৪২

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, নিত্যপণ্যের দাম উন্নয়ন প্রকল্পের কারণে বৃদ্ধি পায়নি। দাম বৃদ্ধির কারণ রাশিয়া-ইউক্রেন যুদ্ধ।

তিনি বলেন, যুদ্ধে সৃষ্ট সংকটের সময় দেশ ও মানুষের কথা ব্যবসায়ীদের‌কেও ভাবতে হ‌বে। সংকট উত্তরণে ব্যবসায়ী‌দের‌কে দেশ ও মানুষের পাশে থাকতে হ‌বে।

বৃহস্প‌তিবার (৩ নভেম্বর) বিকেলে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার ভুলতা এলাকায় গাউছিয়া এমব্রয়ডারি মালিক সমিতির উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা ব‌লেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর গাজী বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় ব্যবসায়ীদের পাশে থেকেছে। তাই আপনারা যারা ব্যবাসায়ী আছেন তারাও সরকারের পাশে থাকুন।

তিনি বলেন, সরকার দে‌শে একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছে। ভুলতায় মেঘা প্রকল্প ভুলতা ফ্লাইওভার নির্মাণ করা হ‌য়ে‌ছে। এই উন্নয়ন রক্ষা করার দায়িত্ব আমাদের সবার।

অনুষ্ঠা‌নে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা যুব মহিলা লীগের সভাপ‌তি ফেরদৌসী আক্তার রিয়া, গাউছিয়া এমব্রয়ডারি মালিক সমিতির সভাপতি কামাল হোসেন ভূঁইয়া কমল, সাধারণ সম্পাদক এস কে পারভেজ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক ফয়সাল কবির, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাত্তার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলী আকবর, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য হাবিবুর রহমান হাবিব ও আবুল কালাম ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল আলম শিকদার, যুবলীগ নেতা আতিকুর রহমান মঈন প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর