Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরগঞ্জে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

লোকাল করেসপন্ডেন্ট
৬ নভেম্বর ২০২২ ১৩:০৯

ভৈরব: কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

রোববার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে কুলিয়ারচরের নোয়াগাঁওয়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেন।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ সদরের রিফাত ও জোহরা বেগম।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক জানান, রোববার সকাল সাড়ে ৮ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সৌখিন এক্সপ্রেসের একটি বাস কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশাটি ভৈরবের দিকে যাচ্ছিল। কুলিয়ারচরের নোয়াগাঁও এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ দুইজন নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত হন তিনজন।

তিনি জানান, আহতদের মধ্যে দুইজনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে মেহেদী হাসানকে মূমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এবং একজনকে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তারা সবাই একই সিএনজির যাত্রী ছিলেন।

এ ছাড়া ঘাতক বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতদের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

সারাবাংলা/ইআ

টপ নিউজ নিহত ২ বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর