Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টহলরত বিজিবি সদস্যের ওপর হামলা মামলায়, ২ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ নভেম্বর ২০২২ ১৭:৩৩

নওগাঁ: নওগাঁর ধামইরহাটে মজিবুর রহমান নামে এক বিজিবি সদস্যকে কুপিয়ে জখমের ঘটনায় করা মামলায় দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

সোমবার (৭ নভেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‍্যাব- ৫। গ্রেফতার দুই আসামি হলেন- ধামইরহাট উপজেলার রসুলবিল ধন্দুপাড়া গ্রামের মো. রেজাউল করিম (৫৫) ও মেহেদী হাসান রাজু (২৫)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৪ নভেম্বর রাতে ধামইরহাট সীমান্তে বিজিবি সদস্য নায়েব সুবেদার মুজিবুর রহমানের নেতৃত্বে তিন বিজিবি সদস্য টহল দিচ্ছিলেন। এ সময় রেজাউল করিম এবং মেহেদী হাসান দেশীয় অস্ত্র হাঁসুয়া দিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এই ঘটনায় মজিবুর রহমান নামে এক বিজিবি সদস্য গুরুতর আহত হন।

পরে আক্রমণকারী মাদক চোরাকারবারিদের শনাক্ত করে ধামইরহাট থানায় ১৪ বিজিবি (পত্নীতলা) ব্যাটালিয়ন সাত জনের নাম উল্লেখসহ ৮-১০ জন চোরাকারবারির বিরুদ্ধে মামলা করেন। এরপর র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় রবিবার রাতে এই মামলার প্রধান দুই আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারের পর বিজিবি সদস্যদের ওপরে হামলার কথা স্বীকার করেছে তারা। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী দেশীয় কিছু অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতার দুই আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার ধামুইরহাট থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাব-৫।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর