Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বশেমুরবিপ্রবি শিক্ষার্থীকে ইভটিজিং, যুবক আটক

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট
৮ নভেম্বর ২০২২ ১০:০৭

বশেমুরবিপ্রবি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ইভটিজিংয়ের দায়ে বহিরাগত একজনকে আটক করা হয়েছে। আটককৃত যুবকের নাম রহিম চৌধুরী (৩৫)।

অভিযুক্ত রহিম জেলা সদরের গোবরা গ্রামের ইনু চৌধুরীর ছেলে। দীর্ঘদিন ধরে বিশ্ববিদ্যালয়ের মেইন গেট সংলগ্ন বালুর মাঠে ফটোকপির দোকানের ব্যবসা করছেন তিনি। গতকাল সোমবার (৭ নভেস্বর) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে পুলিশে সোপর্দ করে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষসূত্রে জানা যায়, আটকের আগে ক্যাম্পাসে প্রবেশ করে একের পর এক ছাত্রীদের অকথ্য ভাষায় উত্যক্ত করে যাচ্ছিলেন রহিম চৌধুরী। পরে বিষয়টি কয়েকজন ছাত্রদের নজরে আসলে তারা সঙ্গে সঙ্গে প্রক্টর অফিসে যোগাযোগ করে। পরে তাদের সহায়তায় রহিমকে আটক করে থানায় সোপর্দ করা হয়। এদিকে শিক্ষার্থীদের অভিযোগ, দীর্ঘদিন ধরে অভিযুক্ত ব্যক্তি ক্যাম্পাসে প্রবেশ করে নানা সময়ে ছাত্রীদের উত্যক্ত করে আসছে। তবে স্থানীয়দের দাবি, রহিম মানসিক ভারসাম্যহীন। দীর্ঘদিন ধরে এই সমস্যায় ভুগছেন তিনি।

বেশির ভাগ সময়ে তার দোকানে এসে কম্পিউটারে অশ্লীল ভিডিও চালিয়ে রাখত রহিম। এছাড়া আসেপাশে কোনো মেয়ে দেখলে বাজে মন্তব্য করত বলেও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, ‘রহিম চৌধুরী অনেক আগে থেকেই ইভটিজিং করে আসছে। তবে স্থানীয় লোক হওয়ায় অনেকেই তাকে কিছু বলতে সাহস পায় না।’

এ বিষয়ে প্রক্টর ড. মো. কামরুজ্জামান জানান, আমরা এ বিষয়ে জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছাই। পরে কিছুসময় আমরা তাকে প্রশাসনিক ভবনে আটকে রাখি। পরে ইভটিজিংয়ের বিষয় জানতে পেরে থানায় সোপর্দ করেছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

ইভটিজিং গোপালগঞ্জ টপ নিউজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বশেমুরবিপ্রবি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর