Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইরফান সেলিমসহ ৫ জনের মামলায় চার্জশুনানি ৯ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট
৯ নভেম্বর ২০২২ ১৪:৫৩

ঢাকা: কলাবাগানে নৌ বাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে চার্জ শুনানির তারিখ আগামী ৯ ডিসেম্বর ধার্য করেছেন আদালত।

বুধবার (৯ নভেম্বর) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূরের আদালতে মামলাটি চার্জ শুনানির জন্য ধার্য ছিল। এদিন আসামিপক্ষের আইনজীবী শ্রী প্রাণনাথ চার্জ শুনানির পেছানোর আবেদন করেন। আদালত সময় আবেদন মঞ্জুর করে চার্জশুনানির পরবর্তী এ তারিখ ধার্য করেন।

এদিন এরফান সেলিম আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে পূর্ব শর্তে জামিন আবেদন করেন। আদালত তা মঞ্জুর করেন।

চার্জশিটভূক্ত অপর আসামিরা হলেন- এ বি সিদ্দিক দিপু, গাড়িচালক মিজানুর ও রিপন কাজী।

উল্লেখ্য, ২০২০ সালের ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটর সাইকেলযোগে যাচ্ছিলেন। এ সময় সাংসদ হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে এরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। এ ঘটনায় পরদিন সকালে এরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমণ্ডি থানায় একটি মামলা করেন।

২০২১ সালের ১১ ফেব্রুয়ারি মামলাটি তদন্ত শেষে ৫ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক মমিনুল হক।

সারাবাংলা/এআই/ইআ

ইরফান সেলিম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর