Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলন্ত বাস থেকে কাউন্টার মাস্টারকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট
৯ নভেম্বর ২০২২ ২১:১১

ফাইল ছবি: গাবতলী

ঢাকা: রাজধানীর গাবতলীতে চলন্ত বাস থেকে পড়ে এখলাছ উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি কাউন্টার মাস্টারের চাকরি করতেন। পরিবার থেকে অভিযোগ, তাকে চলন্ত বাস থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) বেলা ১২টার দিকে গাবতলী টার্মিনালসংলগ্ন প্রধান সড়কে এই ঘটনা ঘটে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৫টার দিকে তিনি মারা যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই ব্যক্তিকে আহত অবস্থায় বেলা সাড়ে ৩টার দিকে স্বজনরা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে। বিকেল সোয়া ৫টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এখলাছের স্ত্রী পারভীন জানান, তাদের বাড়ি গাবতলী বাগবাড়ি চারআনি এলাকায়। দুই সন্তানকে নিয়ে সেখানেই থাকতেন। ‘ঢাকা টু পাবনা’- মতিন ট্রাভেলসের কাউন্টার মাস্টার হিসেবে চাকরি করতেন তিনি।

পারভীন বলেন, ‘আমরা জানতে পেরেছি, গাবতলী টার্মিনালের সামনের সড়কে পাবনাগামী মীমঐশী নামের একটি বাসের মধ্যে স্টাফদের সঙ্গে তার ঝগড়া হয়। পড়ে সেই বাস থেকে তাকে ধাক্কা মেরে ফেলে দিয়েছে। এতে সে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। পরে সেখানকার লোকজন তাকে দ্রুত আগারগাঁও নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখান থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় এখলাছ।’

এদিকে, হাসপাতালে মতিন ট্রাভেলসের ম্যানেজার আব্দুর রব বলেন, ‘গাবতলী টার্মিনালের সামনের সড়কে পাবনাগামী মীমঐশী নামের একটি বাসে যাত্রী দেওয়া নিয়ে স্টাফদের সঙ্গে চলন্ত অবস্থায় এখলাছের ঝগড়া হয়। এরপর জানতে পারি, এখলাছ বাস থেকে পড়ে আহত হয়েছেন। তবে তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে, না কি পড়ে গিয়েছেন- বিষয়টি এখনো জানতে পারিনি।’

বিজ্ঞাপন

দারুসালাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আমিনুল বাশার জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি। তবে বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

চলন্ত বাস ফেলে দিয়ে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর