Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডেমরা রোডে ট্রাকের ধাক্কায় পরিচ্ছন্নতা কর্মী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১০ নভেম্বর ২০২২ ১২:৪২

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর ডেমরা রোডে ট্রাক ধাক্কায় সেকান্দার আলী (৫০) নামে সিটি করপোরেশনের এক পরিচ্ছন্নতা কর্মী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল ৮টার দিকে যাত্রাবাড়ী-ডেমরা রোডের ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজসংলগ্ন রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আছাদুজ্জামান জানান, সকালে একটি ভ্যানে করে কাজে যাচ্ছিলেন সেকেন্দার। ভ্যানের পেছনে বসা ছিলেন তিনি। তখন পেছন থেকে ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে ওই গাড়ির চাকার নিচে চাপা পড়েন।

তিনি আরও বলেন, ‘খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। ট্রাকের চালক, হেলপারকে ডেমরা থানা পুলিশ আটক করেছে বলে খবর পেয়েছি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।’

সেকান্দারের সহকর্মী ইউসুফ আলী জানান, সেকেন্দারের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায়। ধলপুরের পোড়া বস্তিতে থাকতেন। দিনমজুর হিসেবে সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মীর কাজ করতেন। সকালে একটি ভ্যান নিয়ে কাজের উদ্দেশে ডেমরা স্টাফ কোয়ার্টারের দিকে যাচ্ছিলেন তারা। পেছন থেকে ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে সেকান্দার রাস্তায় ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

সারাবাংলা/এসএসআর/এমও

পরিচ্ছন্নতা কর্মী বৃহস্পতিবার যাত্রাবাড়ী-ডেমরা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর