Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবলেট বাসায় উঠে শিশু চুরি, পরে গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
১০ নভেম্বর ২০২২ ১৮:৫২

চট্টগ্রাম ব্যুরো: উপ-ভাড়ায় (সাবলেট) বাসা নিয়ে মূল ভাড়াটিয়ার পাঁচ মাস বয়সী সন্তান, মোবাইল ও টাকা নিয়ে পালিয়েছিল এক নারী। অবশেষে সেই নারীকে গ্রেফতার করেছে নগরীর বাকলিয়া থানা পুলিশ।

বুধবার (৯ নভেম্বর) রাতে কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার বড় বগডেইল এলাকা থেকে ওই নারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নাফিজা আক্তারের (২০) স্বামীর বাড়ি কুতুবদিয়ার বড় বগডেইল এলাকায়। চা-দোকানি স্বামী গ্রামে থাকলেও নাফিজা চট্টগ্রাম নগরীতে থেকে টাইলস পরিস্কারের কাজ করতেন।

গত ৭ নভেম্বর নগরীর বাকলিয়া থানার কল্পলোক আবাসিক এলাকার কবরস্থান এলাকার বাসিন্দা তসলিমা আক্তারের পাঁচ মাস বয়সী মেয়ে আছমা উল হোসনা, তার মোবাইল ও দুই হাজার টাকা নিয়ে পালিয়ে যান নাফিজা। এ ঘটনায় তাসলিমা আক্তার মঙ্গলবার থানায় অভিযোগ করেন।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম সারাবাংলাকে বলেন, ’১৪ দিন আগে তসলিমা আক্তারের বাসায় সাবলেট নিয়ে ওঠে নাফিজা। ৭ নভেম্বর সকালে মেয়েকে নাফিজার কাছে রেখে তসলিমা বাথরুমে যান। বাথরুম থেকে ফিরে তসলিমা তার শিশুকে দেখতে না পেয়ে ঘরের আশেপাশে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে ঘরে এসে নিজের ব্যবহৃত মোবাইল ফোন ও অয়ারড্রবে থাকা দুই হাজার টাকা খোয়া যাওয়ার বিষয়টি টের পান। নিজেরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে মঙ্গলবার তসলিমা ও তার স্বামী থানায় এসে অভিযোগ দেন।’

‘আমরা মোবাইল নম্বরের সূত্র ধরে নাফিজার অবস্থান শনাক্ত করি। বুধবার রাতে কুতুবদিয়া বড় বগডেইল এলাকায় নাফিজাকে তার স্বামীর বাড়ি থেকে গ্রেফতার করা হয়। ওই বাড়ি থেকেই অপহৃত শিশু এবং তার মায়ের চুরি করা মোবাইল ফোন ও দুই হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।’

বিজ্ঞাপন

এ ঘটনায় অপহৃত শিশুটির মা তসলিমা আক্তার বাদি হয়ে বাকলিয়া থানায় নাফিজাকে আসামি করে একটি মামলা করেছেন। উদ্ধার করা শিশুটিকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি আব্দুর রহিম।

সারাবাংলা/আরডি/পিটিএম

শিশু চুরি সাবলেট

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর