Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ নভেম্বর ২০২২ ১৮:৪৫

চুয়াডাঙ্গা: জেলার সদর উপজেলায় দ্রুতগতির ট্রাকের নিচে চাপা পড়ে শাহেদ আহমেদ মালিক (২৩) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

শনিবার (১২ নভেম্বর) দুপুর ৩টার দিকে শহরের রেলবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহদে আহমেদ মালিক চুয়াডাঙ্গা শহরের পুরাতন স্টেডিয়াম পাড়ার বাসিন্দা মোহাম্মদ সালাউদ্দিন মালিকের ছেলে। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুবুর রহমান কাজল বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, শাহেদ মোটরসাইকেলে চেপে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়ক দিয়ে বাড়ি ফিরছিল। তার পেছনেই দ্রুতগতিতে ট্রাকটি আসছিল। এ সময় ব্যাটারিচালিত একটি ইজিবাইক রেলস্টেশনের রাস্তা থেকে প্রধান সড়কে উঠেই তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে শাহেদ মোটরসাইকেলসহ রাস্তায় পড়ে যায়। তখন ট্রাকটি তার শরীরের ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই শাহেদের ‍মারা যায়।

তিনি আরও জানান, পরে স্থানীয়দের সহায়তায় ট্রাকচালক সমীক নাথ মন্ডলকে (৫০) আটক করে থানা হেফাজতে আনা হয়। ট্রাকটি চুয়াডাঙ্গা পুলিশ লাইনে এবং লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে রাখা পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

সারাবাংলা/পিটিএম

চুয়াডাঙ্গা নিহত মোটরসাইকেল আরোহী

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর