Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফের রিমান্ডে জামায়াত আমিরের ছেলে

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ নভেম্বর ২০২২ ১৮:১৯

ঢাকা: জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে গ্রেফতার রাফাত সাদিক সাইফুল্লাহসহ দুইজনের ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রাফাত জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানের ছেলে। মামলার অপর আসামি হলেন-আরিফ ফাহিম সিদ্দিকী।

সোমবার (১৪ নভেম্বর) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত এই রিমান্ডের আদেশ দেন।

এর আগে তিন দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে ফের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পুলিশ পরিদর্শক মো. আবুল বাসার।

এসময় আসামিদের পক্ষে তাদের আইনজীবী আব্দুর রাজ্জাসহ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে তাদের তাদের দুই দিন করে রিমান্ডের আদেশ দেন।

১০ নভেম্বর আসামিদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ৯ নভেম্বর আসামিদের গ্রেফতার করে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)।

জানা যায়, রাফাত সাদিক জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সিলেট অঞ্চলের শীর্ষ পর্যায়ের নেতা। তিনি দীর্ঘদিন ধরেই সেখানে জিহাদি দাওয়াতের কার্যক্রম চালিয়ে আসছেন। জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে রাফাত সাদিক সাইফুল্লাহকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এআই/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর