Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে যাত্রীবাহী ২ বাস ও পিকআপের সংঘর্ষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ নভেম্বর ২০২২ ১০:৩৩

নরসিংদী: ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় দুই যাত্রীবাহী বাস এবং পিকআপের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোর পৌনে চারটার দিকে উপজেলার নিলকুঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এখন পর্যন্ত নিহতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে তারা দু’জনেই ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে রায়পুরার নিলকুঠি এলাকায় একটি বিআরটিসি বাস চাকা পাংচার হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এসময় কিশোরগঞ্জের ভৈরবমুখী একটি যাত্রীবাহী বাস বিআরটিসিকে পেছন থেকে জোরে ধাক্কা দেয়। ঠিক একই সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা নরসিংদীর ইটাখোলাগামী মাছভর্তি একটি পিকআপ ওই দুটি বাসকে ধাক্কা দেয়। এতে করে ঘটনাস্থলেই দু’জন নিহত হন এবং আরও ১০ জন আহত হয়েছেন। পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক জানান, নিহতদের মরদেহ এখনো ভৈরব হাইওয়ে থানায় আছে। পরিচয় শনাক্ত এবং ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এনএস

নরসিংদী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর