Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাছে ধাক্কা লেগে ট্রাক চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ নভেম্বর ২০২২ ০৯:৪৩

দিনাজপুর: ট্রাকে করে রাইজব্যান্ড বোঝায় সামগ্রী নিয়ে বগুড়া যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ‌উত্তম কুমার (৩২) নামের এক ট্রাক চালক নিহত হয়েছেন। পরে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের কেবিন কেটে উত্তমকে মৃত অবস্থায় উদ্ধার করে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে বিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) আলাউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, গতকাল বুধবার (১৬ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে টাটকপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মৃত উত্তম দিনাজপুর সদর উপজেলার বড়ইল গ্রামের লাল মহন রায়ের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর ফায়ার স্টেশনের প্রধান সোহরাব হোসেন বলেন, গতকাল দিবাগত রাত দেড়টার দিকে উপজেলা টাটকপুর এলাকায় সড়ক দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গীদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। ট্রাকের চালকের আসনটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এতে চালক উত্তম কুমার চাপা খেয়ে আটকা পড়েন। পরে দুমড়ে যাওয়া স্থানগুলো কেটে উত্তমকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে বিরামপুর থানার এসআই আলাউদ্দিন বলেন, রাইজব্রান্ড সামগ্রী বোঝায় ট্রাকটি দিনাজপুর থেকে বগুড়ায় যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গাছের সঙ্গে ধাক্কায় ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে চালক উত্তম কুমার নিহত হয়েছেন। পরে ফায়ার সার্ভিস ও বিরামপুর থানা পুলিশের সহায়তায় মরদেহ উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

স্বজনদের কোনো আপত্তি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এনএস

টপ নিউজ ট্রাক চালক নিহত দিনাজপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর