Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পোস্তগোলায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ নভেম্বর ২০২২ ০৯:৫০

ঢাকা: রাজধানীর পোস্তগোলায় ট্রাকের ধাক্কায় আশিক শিকদার (৩০) নামে এক ভ্যান চালক মারা গেছেন। তিনি ভ্যানে করে ডিম বিক্রি করতেন।

শুক্রবার (১৮ অক্টোবর) ভোর ৫টার দিকে পোস্তগোলা ব্রিজের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সাড়ে ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত আশিকের খালাত ভাই সিরাজুল ইসলাম জানান, তাদের বাড়ি নড়াইল জেলার নড়াগাতি উপজেলার দরবল্লাহাটি গ্রামে। বাবার নাম মজিবর শিকদার। বর্তমানে নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা এলাকায় থাকতো। ভ্যানে করে দোকানে দোকানে ডিম সাপ্লাই করতো আশিক। চার ভাই তিন বোনের মধ্যে সে ছিল তৃতীয়।

সিরাজুল ইসলাম আরও জানান, আশিক ফতুল্লার পাগলা এলাকায় থাকতো। ভোরে পাগলা থেকে খালি ভ্যান নিয়ে গুলিস্তান এলাকায় আসছিল ডিম কেনার জন্য। পোস্তগোলা ব্রিজের পূর্বপাশে একটি বালুর ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানসহ উল্টে গুরুতর আহত হয় সে। পরে পথচারীরা আশিককে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই যুবককে মুমূর্ষু অবস্থায় পথচারীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিবিৎসক মৃত ঘোষণা করে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ ট্রাকের ধাক্কা ভ্যানচালকের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর