Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে: ওবায়দুল কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট
১৮ নভেম্বর ২০২২ ১৯:২২

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজকে বাংলাদেশে নতুন করে একটা ষড়যন্ত্র শুরু হয়েছে। আজ শেখ হাসিনার উন্নয়ন অর্জনের যারা শত্রু, উন্নয়ন আর অর্জনের বিষোদগার যারা করে যাচ্ছে তারা অন্ধকারে কাঁচপুর ব্রিজের প্রান্তে আমাদের নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনী ফলক পুড়িয়ে ফেলেছে।

তিনি বলেন, এরা (বিএনপি) যে আন্দোলনের নামে কী করবে, এটা বোঝায় যায়। এখন তারা উদ্বোধনী ফলক ভেঙে ফেলেছে, সেটা আমারও না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার। এত বিদ্বেষ, কারা করেছে, সেটা আমরা বুঝি। সত্য বেরিয়ে আসবে।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষে গঠিত দফতর উপ-কমিটির প্রস্তুতি সভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের। দলটির সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের অবশ্যই খুঁজে বের করা হবে। আমাদের সচিব ওখানে আছেন, আমি তাকে বলেছি বিষয়টি পুঙ্খানুপুঙ্খভাবে দেখে এটার মামলা করতে হবে।

তিনি বলেন, এমন একটা সেতুর উদ্বোধনী ফলক ভেঙে, পুড়িয়ে ফেলেছে। এই তিন সেতু (কাঁচপুর, মেঘনা, গোমতী সেতু) চট্টগ্রামে যাতায়াতে যে স্বস্তি দিয়েছে, এতে প্রধানমন্ত্রীর অহংকারের উচ্চারণ আছে। এই তিন সেতুতে জাপানের জাইকা যে ফান্ড দিয়েছে তার ১ হাজার ১০০ কোটি টাকা আমরা সাশ্রয় করেছি। আপনারাই বলুন এরা যে আন্দোলনে নেমে, কি করবে সেটা বোঝাই যায়?

আওয়ামী লীগের দফতর উপ-কমিটির আহ্বায়ক ড. অনুপম সেনের সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, মো. সাখাওয়াত হোসেন শফিক, কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু, আনোয়ার হোসেন, গোলাম রাব্বানী চিনু, সানজিদা খানম, আনিসুর রহমান, সৈয়দ আব্দুল আউয়াল শামীম প্রমুখ। সভাটি যৌথভাবে সঞ্চালনা করেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপ-দফতর সম্পাদক সায়েম খান।

 

সারাবাংলা/এনআর/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর