Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মায়ের সঙ্গে অভিমান, নদীতে লাফ দিয়ে ছেলের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ নভেম্বর ২০২২ ২১:০১

রিয়াজ হোসেন

মানিকগঞ্জ: প্রবাসী মায়ের সঙ্গে অভিমান করে মানিকগঞ্জের সিংগাইর ভাষা শহীদ রফিক সেতু থেকে লাফ দিয়ে এক কিশোর আত্মহত্যা করেছে। মৃত কিশোরের নাম রিয়াজ হোসেন (১৯)। শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল ধলেশ্বরী নদী থেকে তার লাশটি উদ্ধার করে।

মৃত রিয়াজ হোসেন উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর (খানপাড়া) এলাকার আমিনুল ইসলাম খোকনের ছেলে। সে ঢাকা জেলার সাভারের একটি ফুলের দোকানের মালিক ছিল।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে মরিশাস প্রবাসী মায়ের সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া হয় রিয়াজ হোসেনের। বিকেলে সিংগাইর উপজেলার ধল্লা এলাকার শহীদ রফিক সেতু থেকে আত্মাহত্যার জন্য সে লাফ দেয়। পরে ধল্লা পুলিশ ফাঁড়ি ও সিঙ্গাইর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ৩ ঘণ্টা চেষ্টার পর সন্ধ্যা ৬টার দিকে ধলেশ্বরী নদীতে থেকে রিয়াজের মৃত দেহটি উদ্ধার করে।

পরিবারের বরাত দিয়ে সিঙ্গাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম মোল্লা জানান, রিয়াজের বাবার সঙ্গে মায়ের বিচ্ছেদ হয়। এরপর তার মা মরিশাস চলে যায়। রিয়াজ সাভারের একটি ফুলের দোকান দেয়। শুক্রবার মোবাইল ফোনে কোনো একটি বিষয় নিয়ে তার মায়ের সঙ্গে মনোমালিন্য হয়। এরপর সে আত্মহত্যার জন্য সেতু থেকে লাফ দেয়। রিয়াজের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএস

আত্মহত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর