Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বালু নদী থেকে পাথরবোঝাই বস্তা বাঁধা যুবকের মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ নভেম্বর ২০২২ ১৩:২৯

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের বালু নদী থেকে শরীরের সঙ্গে পাথরবোঝাই বস্তা বাঁধা অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। তার বয়স আনুমানিক ৩৫ বছর। গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

শনিবার (১৯ নভেম্বর) ঢাকা অঞ্চলের ডেমরা রাজাখালি নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান জানান, খবর পেয়ে গতকাল সন্ধ্যায় কায়েতপাড়া বাজারসংলগ্ন বালু নদীতে ভাসমান ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় ওই যুবকের নাভী বরাবর পেটের সঙ্গে প্রায় ৪৫ কেজি (টুকরো) পাথরবোঝাই একটি প্লাস্টিকের বস্তা নাইলনের রশি দিয়ে বাঁধা অবস্থায় ছিল।

বিজ্ঞাপন

এসআই আরও জানান, মৃতদেহটি পঁচে ফুলে গেছে। এজন্য মৃতদেহে কোনো আঘাতের চিহ্ন বাহ্যিকভাবে বোঝা যাচ্ছে না। তবে এটি হত্যাকাণ্ড। সিআইডি (ক্রাইমসিন) ওই যুবকের আঙ্গুলের ছাপ নেওয়ার চেষ্টা করেছিল। তবে আঙ্গুলের ছাপ নেওয়া সম্ভব হয়নি।

এসআই আরও জানান, ওই যুবকের পরনে ছিল হালকা সবুজ রঙের একটি ফুলহাতা গেঞ্জি। আর নিচের অংশে কিছুই ছিল না। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ পাথরবোঝাই বালু নদী‌ মৃতদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর