Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোনারগাঁওয়ে ৬০ লাখ টাকার আইস-ইয়াবার চালানসহ আটক দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ নভেম্বর ২০২২ ১৮:১৩

নারায়ণগঞ্জ: সোনারগাঁওয়ে ৬০ লাখ টাকা মূল্যের বিপুল পরিমাণ আইস ও ইয়াবার চালানসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। উপজেলার মেঘনা টোলপ্লাজা এলাকায় একটি ট্রাক তল্লাশি করে মাদকের চালানসহ তাদের আটক করা হয়।

শনিবার (১৯ নভেম্বর) দুপরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. আমীর খসরু সাংবাদিকদের একথা জানান।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোনারগাঁও থানা পুলিশ শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁয়ের মেঘনা টোলপ্লাজায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি করে। রাত সোয়া একটার সময় আলুর বীজ বোঝাই একটি ট্রাকের গতিবিধি সন্দেহ হলে থামিয়ে তল্লাশি করা হয়। এসময় ১১ হাজার ৮০০ পিস ইয়াবা ও ৩০ গ্রাম আইসের বড় একটি চালান জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ষাট লাখ টাকা।

অভিযানের সময় মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক করা হয় ট্রাক চালক মো. হোসেন ও তার সহযোগী আবু হানিফকে। তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা প্রক্রিয়াধীন।

তিনি আরও জানান, মাদকের এই চালানের মূল হোতা ও অর্থের যোগানদাতা কারা তাদের সম্পর্কে তথ্য সংগ্রহ করা হচ্ছে। এছাড়া এই আইস ও ইয়াবা বাংলাদেশের কোন দুর্গম অঞ্চলে তৈরি করা হয়েছে নাকি পার্শ্ববর্তী দেশ থেকে সমুদ্রপথে অথবা সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে আনা হয়েছে সে বিষয়টিও পুলিশ খতিয়ে দেখছে।

সারাবাংলা/এমও

আইস আইস-ইয়াবার চালান সোনারগাঁও


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর