Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুর মহানগর আ.লীগের সভাপতি আজমত, সম্পাদক আতাউল্লাহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ নভেম্বর ২০২২ ২০:৫৫

গাজীপুর: গাজীপুর মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আজমত উল্লা খানকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে আতাউল্লাহ মন্ডলের নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে গাজীপুর মহানগরীর রাজবাড়ী মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এর আগে, এদিন সকাল থেকে মিছিল নিয়ে রাজবাড়ী মাঠে জড়ো হয় নেতাকর্মীরা। রাজবাড়ী মাঠে হাজারো নেতাকর্মীর সমাগম দেখা গেছে। ব্যানার, ফেস্টুন হাতে নিয়ে পছন্দসই নেতার নামে স্লোগান দিয়ে তারা মাঠে প্রবেশ করেছে। স্লোগানে স্লোগানে মুখরিত ছিল চারপাশ। পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খানের সভাপতিত্বে সম্মেলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুমানা আলী টুসি, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ প্রমুখ বক্তব্য দেন।

সারাবাংলা/পিটিএম

গাজীপুর মহানগর আওয়ামী লীগ টপ নিউজ সভাপতি সাধারণ সম্পাদক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর