Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিবসহ ১০ জন ২ দিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ নভেম্বর ২০২২ ১৪:৩০

মুন্সীগঞ্জ: জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতনসহ ১০ বিএনপির নেতাকর্মীকে ২ দিন করে রিমান্ড দিয়েছে আদালত। মুক্তারপুরের পুরনো ফেরিঘাট এলাকায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় এই রিমান্ড মঞ্জুর করা হয়।

সোমবার (২১ নভেম্বর) মুন্সীগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করে মামলার তদন্তকারী কর্মকর্তা। দুপুর সাড়ে ১২টার দিকে শুনানি শেষে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী কামরুল ইসলাম ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

মুন্সীগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

উল্লেখ্য, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত ২১ সেপ্টেম্বর মুন্সীগঞ্জ মুক্তারপুরের পুরনো ফেরিঘাট এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে জেলা বিএনপির। এতে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে আহত হয় অন্তত ৫০ জন। গুরুতর আহত যুবদল কর্মী শাওন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পরের দিন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় প্রায় ১ হাজার ৪০০ বিএনপি নেতাকর্মীদের আসামি করে দু’টি মামলা দায়ের করা হয়।

সারাবাংলা/এমও

জেলা বিএনপির সদস্য সচিব মুন্সীগঞ্জ রিমান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর