Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ালটনের ফ্রিজ-ওয়াশিং মেশিনে লাখ টাকা ক্যাশব্যাকের সুযোগ

সারাবাংলা ডেস্ক
২২ নভেম্বর ২০২২ ০০:০৩

ঢাকা: সারাদেশে শুরু হলো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৬। ক্যাম্পেইনে ওয়ালটন ফ্রিজ ও ওয়াশিং মেশিন ক্রেতাদের জন্য রয়েছে ‘স্বস্তির অফার’ শীর্ষক বিশেষ সুবিধা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা অনলাইনের ই-প্লাজা থেকে ফ্রিজ ও ওয়াশিং মেশিন কিনে স্ক্র্যাচ কার্ডে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন ক্রেতারা। এছাড়াও রয়েছে অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। ২১ নভেম্বর থেকে ক্রেতারা এসব সুবিধা পাচ্ছেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ইতোমধ্যে সফলভাবে ক্যাম্পেইনের ১৫টি সিজন সম্পন্ন হয়েছে। প্রতিটি সিজনেই গ্রাহকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া মিলেছে। এরই পরিপ্রেক্ষিতে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১৬ শুরু করল ওয়ালটন। এর আওতায় স্বস্তির অফারে প্রতিষ্ঠানটি এক লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, ফ্রি পণ্যসহ বিভিন্ন ক্রেতাসুবিধার ঘোষণা দিল।

বিজ্ঞাপন

রোববার (২০ নভেম্বর) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৬’র ডিক্লারেশন প্রোগ্রামে এসব ক্রেতাসুবিধার ঘোষণা দেওয়া হয়। এতে জানানো হয় ‘স্বস্তির অফার’র পাশাপাশি ‘হট সেল’ সুবিধার আওতায় ৩০ নভেম্বর পর্যন্ত ওয়ালটনের নির্দিষ্ট মডেলের ফ্রিজে আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে। এদিকে, ওয়ালটন ওয়াশিং মেশিনে ‘আগে ট্রাই পরে বাই’ সুবিধায় ৩০ দিন ফ্রি ট্রায়ালের সুযোগ রয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, আমিন খান ও সাখাওয়াত হোসেন, চিফ মার্কেটিং অফিসার ফিরোজ আলম, হেড অব বিজনেস ইন্টেলিজেন্স আরিফুল আম্বিয়া, রেফ্রিজারেটরের চিফ বিজনেস অফিসার (সিবিও) তোফায়েল আহমেদ, হোম অ্যাপ্লায়েন্সের সিবিও আল ইমরান প্রমুখ।

সারাবাংলা/পিটিএম

ওয়ালটন

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর