Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিএনপি নেতারা খালেদার স্বাস্থ্য নিয়ে নোংরা রাজনীতি করছে’


২৯ এপ্রিল ২০১৮ ২০:০৭

।। স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট ।।

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে দলের নেতারা নোংরা রাজনীতি কর‌ছে ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন আওয়ামী ল‌ী‌গের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার (২৯ এপ্রিল) বিকে‌লে জাতীয় প্রেসক্লা‌ব কনফা‌রেঞ্জ লাউ‌ঞ্জে ২৯ এপ্রিল স্মৃ‌তি ফাউ‌ন্ডেশন আ‌য়ো‌জিত ‘ভয়াল ২৯ এপ্রিল ১৯৯১ ম্মর‌ণ’ আলোচনা সভায় প্রধান অতিথির বক্ত‌ব্যে তি‌নি এ মন্তব্য ক‌রেন।

ড. হাছান মাহমুদ ব‌লেন, খালেদা জিয়া যতোটা না অসুস্থ তার চেয়ে বেশি বাড়িয়ে বলছেন বিএনপি নেতারা।  খালেদা জিয়া কালকেই মারা যাবেন, পারলে তারা এই কথা বলারও চেষ্টা করছে।

আওয়ামী লীগের এ নেতা ব‌লেন, সরকার খালেদা জিয়ার স্বাস্থ্য সুরক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দি‌য়ে‌ছে এবং দি‌চ্ছে। তাই খা‌লেদা জিয়ার স্বাস্থ্য নি‌য়ে নোংরা রাজনীতি থেকে বেরিয়ে আসার জন্য বিএনপি নেতাদের অনুরোধ জানান তি‌নি ।

পরিবেশ সুরক্ষায় সরকার অনেক কাজ ক‌রেছে মন্তব্য ক‌রে তি‌নি ব‌লেন, ১৯৯১ সালের ঘূর্ণিঝড়ের পর দেশে আইলা এবং সিডর হয়েছে। কিন্তু তেমন কোনো ক্ষয়-ক্ষতি হয়নি কারণ সরকার দুর্যোগ থেকে মুক্তির জন্য বিভিন্ন ব্যবস্থা নি‌য়ে‌ছিল। ‌তি‌নি ব‌লেন, বাংলাদেশে যেখানে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি অথচ ভারতে, মিয়ানমারে হাজারো লোক মৃত্যুবরণ ক‌রে‌ছে। প্রকৃতির সঙ্গে লড়াই করা জায় না কিন্তু প্রকৃতির সঙ্গে কিভাবে টিকে থাকা যায় তা আমাদের রপ্ত করতে হবে বলে জানান তিনি।

আলোচনা সভায় ২৯ এপ্রিল স্মৃ‌তি ফাউ‌ন্ডেশনের সভাপ‌তি অ্যাডভো‌কেট ফয়সাল সি‌দ্দিকীর সভাপ‌তি‌ত্বে আলোচনা সভায় বক্তব্য দেন সা‌বেক বিচারপ‌তি জনাব সামসু‌দ্দিন চৌধুরী মা‌নিক, আন্তর্জা‌তিক প‌রি‌বেশ বিজ্ঞানী অধ্যাপক্ষ ড আনসারুল ক‌রিম, আওয়ামী লী‌গের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমীনসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএমএইচ/এমএইচ/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর