Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আমারে লইয়া যাইতা, মাইয়াডারে বাঁচাইয়া রাইখা’


২৯ এপ্রিল ২০১৮ ২২:২৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

ময়মনসিংহ: রোজিনা আক্তারের দাফন সম্পন্ন হয়েছে। নামাজে জানাজা শেষে রোববার (২৯ এপ্রিল) রাত ৮টার দিকে  ময়মনসিংহের ধোবাউড়া কামাক্ষা গোনা গ্রামে তাকে দাফন করা হয়।

রোজিনার মরদেহবাহী অ্যাম্বুলেন্স গ্রামের বাড়িতে পৌঁছালে শোকাবহ পরিবেশের তৈরি হয়। মেয়ের মরদেহের পাশে বসে বিলাপ করছিলেন মা রাবেয়া খাতুন। “আল্লাহ পা নিছোগা মাইন্না নিলাম, আমার মাইয়াডারে কিল্লাইগা নিলা? আমারে লইয়া যাইতা- মাইয়াডারে বাঁচাইয়া রাইখা।” আর শোকে পাথর বাবা রসূল মিয়া। চোখের কোণ বেয়ে গড়িয়ে পড়ছিল নোনা পানি। স্বজনদের কান্নার রোলে ভারী হয়ে ওঠে পরিবেশ।

শুক্রবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসি’র (ঢাকা মেট্রো ব ১১-৫৭৩৩) ডাবল ডেকার বাস রোজিনা আক্তারকে ধাক্কা দেয়। রোজিনা পড়ে গেলে বাসটি তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। এতে রোজিনার ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পথচারীরা উদ্ধার করে তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার কয়েক দফায় অস্ত্রোপচার হয়। এরপর তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৯ এপ্রিল) মারা যান রোজিনা।

সারাবাংলা/এমএইচ/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর