Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা: প্রেমিকের বিরুদ্ধে দোষীপত্র

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ নভেম্বর ২০২২ ১৬:৫৬

জান্নাতুল নওরিন এশা, ছবি: সংগৃহীত

ঢাকা: এরশাদ শিকদারের মেয়ে জান্নাতুল নওরিন এশার (২২) আত্মহত্যার প্ররোচনার মামলায় প্রেমিক প্লাবন ঘোষের বিরুদ্ধে দোষীপত্র দাখিল করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

শুক্রবার (২৫ নভেম্বর) সংশ্লিষ্ট আদালত সুত্রে এ তথ্য জানা যায়। মামলাটি পরবর্তী বিচারের জন্য ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এ পাঠানোর আদেশ দেওয়া হয়েছে।

এর আগে, গত ৩০ অক্টোবর ঢাকার সিএমএম আদালতে প্লাবন ঘোষের বিরুদ্ধে দোষীপত্র দাখিল করেন গুলশান থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) ওহিদুল ইসলাম। মামলাটির এজাহারে প্লাবনের বয়স উল্লেখ করা হয় ২৪ বছর। তবে পুলিশ প্লাবনের বয়স ১৭ বছর উল্লেখ করে তার বিরুদ্ধে দোষীপত্র আদালতে জমা দেন।

গত ৩ মার্চ দিনগত রাতে গুলশানের সুবাস্তু টাওয়ারের বাসায় প্রেমিক প্লাবন ঘোষের সঙ্গে অভিমান করে এশা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে ৪ মার্চ ভবনের নবমতলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে গত ৫ মার্চ এশার মা সানজিদা নাহার প্লাবনকে আসামি করে গুলশান থানায় মামলাটি দায়ের করেন।

মামলা দায়ের পর উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন পান প্লাবন ঘোষ। পরবর্তীতে গত ১৯ এপ্রিল নিম্ন আদালতে আত্মসমর্পণ করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত জামিন পান তিনি।

সারাবাংলা/এআই/এনএস

এরশাদ শিকদারের মেয়ে জান্নাতুল নওরিন এশা প্লাবন ঘোষ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর