Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপির ১৭ নেতা-কর্মী আটক


৩০ এপ্রিল ২০১৮ ০৯:৪৭

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর বাংলামোটর থেকে বিএনপির ১৭ জন নেতা-কর্মীকে আটক করেছে রমনা থানা পুলিশ। রোববার (২৯ এপ্রিল) বিকেলে পুলিশ তাদের আটক করে।

রমনা বিভাগের উপ কমিশনার মারুফ হোসেন সরদার এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘গোপন বৈঠকের অভিযোগে ওই ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে’।

আটক নেতা-কর্মীরা হলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ, জ্যেষ্ঠ সহসভাপতি শামসুল হুদা, সহসভাপতি ইউনুছ মৃধা, যুগ্ম সম্পাদক কে এম জোবায়ের, আলমগীর হোসেন, আ ন ম সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ। তাদের রমনা থানায় রাখা হয়েছে। সোমবার তাদের বিভিন্ন মামলায় আদালতে হাজির করা হবে।

এদিকে এ গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব উন নবী খান সোহেল এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আ ন ম সাইফুল ইসলাম। রোববার রাতে তারা এক বিবৃতিতে বলেন, “বর্তমান শাসকগোষ্ঠী আইন শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে বিএনপিসহ বিরোধী দলীয় নেতা-কর্মীদেরকে গ্রেফতারে বেপরোয়া হয়ে উঠেছে। সরকারের হিংস্রতায় মনে হয় তারা দেশের বৃহত্তম রাজনৈতিক দল বিএনপি’র অস্তিত্ব বিনাশের কর্মসূচি বাস্তবায়ন করছে।

তারা বিবৃতিতে অবিলম্বে গ্রেফতারকৃত নেতা-কর্মীদের নি:শর্ত মুক্তি দাবি করেন।

সারাবাংলা/ইউজে/টিএম

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর