Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিকআপে বাসের ধাক্কা, মহাসড়কে প্রাণ গেল ৩ জনের

স্পেশাল করেসপন্ডেন্ট
২৬ নভেম্বর ২০২২ ২০:৩২

চট্টগ্রাম ‍ব্যুরো: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসের ধাক্কায় একটি পিকআপের চালক ও দুই আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়ে চিকিৎসাধীন আছেন আরও দু’জন।

শনিবার (২৬ নভেম্বর) ভোরে চট্টগ্রামের মীরসরাই উপজেলার চিনকি আস্তানা এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

দুর্ঘটনায় নিহতরা হলেন- খোরশেদ আলম (৩৮), মো. হাসান (৪২) ও মো. সোহেল (৩৮)। এদের মধ্যে পিকআপ চালক খোরশেদ আলমের বাড়ি মাদারীপুর জেলার শিবচরের ভদ্রাসনে। হাসান পিরোজপুর জেলার স্বরূপকাঠি এবং সোহেল বরিশাল জেলার বানারিপাড়ার বাসিন্দা। হাসান ও সোহেল শ্রমিক বলে জানা গেছে।

এছাড়া দুর্ঘটনায় আহত মো. আরিফ ও মিজানুর রহমান নামে আরও দু’জন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (এএসপি) ফরহাদ হোসেন।

তিনি বলে ‘মহাসড়কের পাশে ঢাকামুখী পিকআপটি দাঁড়ানো ছিল। ঢাকামুখী এনা পরিবহনের একটি বাস পেছন থেকে পিকআপটিকে ধাক্কা দেয়। এতে পিকআপের পাঁচজন গুরুতর আহত হন। পরে আহত পাঁচজনকে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক খোরশেদ ও হাসানকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে পথেই সোহেলের মৃত্যু হয়।’

এএসপি ফরহাদ আরও জানান, পিকআপে চড়ে কয়েকজন শ্রমিক চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন। নিহত দুই শ্রমিক পিকআপের পেছনদিকে বসা ছিলেন। পিকআপের সঙ্গে ধাক্কায় বাসটির সামনের অংশও ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনার পর বাস ফেলে চালক ও সহকারী পালিয়ে যায়। পুলিশ বাস ও পিকআপ আটক করে হাইওয়ে থানায় নিয়ে গেছে।

সারাবাংলা/আরডি/পিটিএম

পিকআপ বাস মহাসড়ক


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর