Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০০০ উপশাখার মাইলফলক স্পর্শ আইএফআইসি ব্যাংকের

সারাবাংলা ডেস্ক
২৬ নভেম্বর ২০২২ ২৩:০৮

মেহেরপুর: সর্বাধুনিক ব্যাংকিং প্রযুক্তি নিয়ে দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার লক্ষ্যে হাজারতম উপশাখার মাইলফলক স্পর্শ করল আইএফআইসি ব্যাংক।

শনিবার (২৬ নভেম্বর) মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগরে নতুন উপশাখা উদ্বোধনের মাধ্যমে বাংলাদেশের প্রথম ব্যাংক হিসেবে হাজারতম উপশাখা প্রতিষ্ঠার ইতিহাস গড়ল আইএফআইসি ব্যাংক।

মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতিকেন্দ্র অডিটোরিয়ামে আয়োজিত হাজারতম উপশাখা মাইলফলক উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংক লিমিটেড’র চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, এমপি।

প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান বলেন, ‘বাংলাদেশের সূচনা হয়েছিল যে মাটিতে, সেই মুজিবনগরে উপশাখা উদ্বোধনের মাধ্যমে আইএফআইসি ব্যাংক স্পর্শ করল হাজারতম উপশাখার মাইলফলক। অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং নিশ্চিতের চূড়ান্ত লক্ষ্য সামনে রেখে এই চলমান ধারা অব্যাহত থাকবে।’

বিশেষ অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন মুজিবনগরে আইএফআইসি ব্যাংকের উপশাখা উদ্বোধন ও অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং নিশ্চিতকরণে ব্যাংকের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, ‘মেহেরপুরের কৃষিভিত্তিক গ্রামীণ অর্থনীতিকে সামনে এগিয়ে নিতে মুজিবনগরের আইএফআইসি ব্যাংকের এই পদক্ষেপ ভবিষ্যতে অগ্রণী ভূমিকা পালন করবে।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- মেহেরপুরের জেলা প্রসাশক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার মো. রাফিউল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, ব্যাংকের পরিচালকরা এবং ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) সৈয়দ মনসুর মোস্তফাসহ ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

সারাবাংলা/পিটিএম

আইএফআইসি ব্যাংক


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর