Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেনাপোল সীমান্ত এলাকা থেকে ১ কেজি সোনা উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ নভেম্বর ২০২২ ১০:৩৩

বেনাপোল: ভারতে পাচারের সময় বেনাপোল সীমান্ত এলাকা থেকে ইঞ্জিন ভ্যানের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি ৫০ গ্রাম ওজনের ৯ পিস সোনার বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি টাকা। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

শনিবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ১০টার সময় যশোর বেনাপোল হাইওয়ে আমড়াখালি বিজিবি চেকপোস্ট এলাকা থেকে এ সোনা উদ্ধার করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী বলেন, ‘গোপন সংবাদে জানতে পারি যশোর বেনাপোল হাইওয়ে দিয়ে বিপুল পরিমাণ সোনার একটি চালান ভারতে পাচারের উদ্দেশে নিয়ে যাবে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় সন্দেহভাজন একটি ইঞ্জিন ভ্যানকে গতিরোধ করতে বলা হলে দ্রুত ভ্যান ফেলে চালক মিলন ওরফে ছোট বাবু পালিয়ে যায়।’

এসময় ভ্যান তল্লাশি করলে ভ্যানের বডির মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি ৫০ গ্রাম ওজনের ৯ পিস সোনার বার উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি টাকা। এছাড়া পলাতক আসামি মিলন ওরফে ছোটবাবুকে আটক করতে অভিযান চালানো হচ্ছে বলে জানান যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের এই কর্মকর্তা।

সারাবাংলা/এমও

বেনাপোল সীমান্ত সোনা উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর