Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভৈরবে পাদুকা মার্কেটে আগুন, ঘটনা তদন্তে কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ নভেম্বর ২০২২ ১১:২৪

ভৈরব: ভৈরবের হাজি ফুল মিয়া পাদুকা মার্কেটে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট প্রায় ৫ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে।

রোববার (২৭ নভেম্বর) বিকাল ৩টার দিকে হাজি ফুল মিয়া মার্কেটের ৩ তলার একটি গোডাউনে আগুন লাগে। পরে তা মূহূর্তের মধ্যে পুরো ৩ তলার বিভিন্ন দোকানে ছড়িয়ে পড়ে।

আগুন লাগার খবর পেয়ে ভৈরববাজার ও নদী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে চেষ্টা করে। পরে কুলিয়ারচর, বাজিতপুর, বেলাব ও আশুগঞ্জসহ বিভিন্ন উপজেলার ৮টি ফায়ার সার্ভিস আগুন নেভাতে কাজ করে।

ঘটনাস্থল পরিদর্শন করে জেলা প্রশাসক মোহাম্মদ শামিম আলম জানান, ৫ ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার প্রকৃত কারণ উদঘাটনে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির রিপোর্ট অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। এছাড়া ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে আর্থিক সহায়তার আশ্বাস দেন তিনি

ব্যবসায়ীদের দাবি, আগুনে মার্কেটের ৩ তলার বিভিন্ন দোকানের ২ কোটি ৭৭ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

ভৈরব ফায়ার সার্ভিসের স্টেশন আফিসার আজিজুর রহমান রাজন জানান, এখনও আগুন লাগার প্রকৃত কারণ জানা যায়নি। আগুনে ৮টি দোকান ও মালামাল পুড়ে গেছে। তদন্ত করে আগুনের প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান জানা যাবে।

সারাবাংলা/এমও

আগুন পাদুকা মার্কেট ভৈরব

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর