Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২১ মাসের শিশুও রেহাই পেল না ‘ধর্ষকের’ হাত থেকে

স্পেশাল করেসপন্ডেন্ট
২৮ নভেম্বর ২০২২ ১১:৩৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ২১ মাস বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে ৪৫ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রোববার (২৭ নভেম্বর) দুপুরে নগরীর বাকলিয়া থানার জামাইবাজার এলাকা থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতার মো. দুলালের (৪৫) বাড়ি কুমিল্লা জেলায়। চট্টগ্রাম নগরীর বাকলিয়ার জামাই বাজার এলাকায় আব্দুল মাবুদ কলোনির কেয়ারটেকার হিসেবে তিনি কর্মরত ছিলেন।

আক্রান্ত শিশুটির বাসাও একই এলাকায়। তার বাবা মাছ ধরে জীবিকা নির্বাহ করেন। সাগরে মাছ ধরার ট্রলারে কাজ করেন তিনি।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রহিম সারাবাংলাকে জানান, শিশুটির বাবা সাগরে মাছ ধরতে গিয়েছিলেন। বাসায় ছিলেন তার স্ত্রী, ছেলে ও ২১ মাস বয়সী মেয়ে। স্ত্রী বিভিন্ন বাসায় গৃহপরিচারিকার কাজ করেন।

শনিবার সকালে ছেলে-মেয়েকে বাসায় রেখে মা নগরীর জামালখানে একটি বাসায় কাজে যান। দুপুর ১টার দিকে তিনি ফিরে এসে দেখেন, তার মেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। ছেলে মাকে জানায়, স্থানীয় কলোনির কেয়ারটেকার আব্দুল মাবুদ শিশুটিকে কোলে নিয়ে তাকে চা-নাস্তা আনার জন্য দোকানে পাঠায়। দোকান থেকে ফেরার পর দেখে, তার বোন মাবুদের কোলে কান্না করছে। দুলাল তাকে গোসল করানোর কথা বলে বাথরুমে নিয়ে যায়। গোসল শেষে আবার বাসায় ফেরত দিয়ে যায়। এরপর শিশুটি আরও অসুস্থ হতে শুরু করে।

‘অসুস্থ শিশুটিকে তার মা দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়ে তিনি শনিবার রাতে বাকলিয়া থানায় গিয়ে মামলা দায়ের করেন দুলালের বিরুদ্ধে। ওই মামলায় রোববার আমরা দুলালকে গ্রেফতার করে আদালতে পাঠায়। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।’

বিজ্ঞাপন

অসুস্থ শিশুটি এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন ওসি আব্দুর রহিম।

সারাবাংলা/আরডি/ইআ

গ্রেফতার শিশুকে ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর