Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেয়র হানিফের ১৬তম মৃত্যুবার্ষিকীতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

সারাবাংলা ডেস্ক
২৮ নভেম্বর ২০২২ ১৯:১৫

ঢাকা: অবিভক্ত ঢাকার প্রথম নির্বাচিত মেয়র ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হানিফের ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবরে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় আজিমপুর কবরস্থানে সাবেক এই মেয়রের কবরে শ্রদ্ধা নিবেদন করেন সর্বস্তরের মানুষ। পরে কবরস্থানসংলগ্ন মেয়র মোহাম্মদ হানিফ জামে মসজিদে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে কোরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন।

বিজ্ঞাপন

দোয়া অনুষ্ঠানে প্রয়াত নেতা মেয়র মোহাম্মদ হানিফের পুত্র আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সদস্য এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বাবার স্মৃতিচারণ করে দেশবাসীর কাছে দোয়া চান।

এর আগে, সকাল ১০টায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের নেতৃত্বে মেয়র মোহাম্মদ হানিফের কবরে শ্রদ্ধা জানান দলীয় নেতাকর্মীরা।

মেয়র মোহাম্মদ হানিফের ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কর্মময় জীবনকে স্মরণ করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার শিরীন শারমিন বাণী দিয়েছেন।

সারাবাংলা/পিটিএম

মৃত্যুবার্ষিকী শ্রদ্ধা মেয়র হানিফ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর