Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাইবান্ধায় বস্ত্র ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ নভেম্বর ২০২২ ২৩:০২

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জে আব্দুর রহমান মাসুদ (৪০) নামের এক বস্ত্র ব্যবসায়ীকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুবৃর্ত্তরা।

সোমবার (২৮ নভেম্বর) রাতে উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট নামক শীতবস্ত্রের বাজারে এ ঘটনা ঘটে। নিহত মাসুদ কোচাশহর ইউনিয়নের কানাইপাড়া গ্রামের আবু রায়হান খট্টুর ছেলে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

ওই বাজারের ব্যবসায়ীরা জানান, সোমবার রাত পৌনে আটটার দিকে আব্দুর রহমান মাসুদ বাজার মসজিদের কাছে গেলে অন্ধকারে ওঁৎ পেতে থাকা অজ্ঞাত দুর্বৃত্তরা তার ওপর ধারাল অস্ত্র নিয়ে আক্রমণ করে। এ সময় তারা মাসুদের শরীরে ও গলায় ছুরি দিয়ে আঘাত করে। পরে তিনি চিৎকার দিয়ে রক্তাক্ত অবস্থায় দৌড়ে এসে রাস্তায় লুটিয়ে পড়েন।

মাসুদের স্বজনরা জানান, বাজারের লোকজন মাসুদকে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ায় পাঠানো হয়। সেখানে পৌঁছার আগেই রাত সাড়ে ৯টার দিকে রাস্তায় মারা যান তিনি।

ওসি ইজার উদ্দীন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি মসজিদের সামনে থেকে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/পিটিএম

কুপিয়ে হত্যা বস্ত্র ব্যবসায়ী

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর