Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিএনপি লাঠি নিয়ে বের হলে আ.লীগের নেতাকর্মীরা চুপ থাকবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ নভেম্বর ২০২২ ২৩:২০

জামালপুর: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশে কোনো বাধা দেওয়া হবে না। তবে আগুন সন্ত্রাস করলে আর লাঠি নিয়ে বের হলে আওয়ামী লীগের নেতাকর্মীরা চুপ করে থাকবে না। তিনি বলেন, বিএনপির আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে, অর্থপাচারের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে এবং দুঃশাসনের বিরুদ্ধে খেলা হবে।

সোমবার (২৮ নভেম্বর) বিকেলে জামালপুর জিলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন, ‘পঁচাত্তরের পর বাংলাদেশে শেখ হাসিনার চেয়ে ভালো, সাহসী ও জনপ্রিয় মানুষ একজনও নেই।’ তিনি বলেন, ‘কারবালায়ও শিশু হত্যা হয়নি, নারী হত্যা হয়নি। কিন্তু ৭৫-এ অবলা নারী ও শিশুকেও হত্যা করা হয়েছে। এরপর জয় বাংলা নিষিদ্ধ হয়ে গেল। ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ নিষিদ্ধ, মুক্তিযুদ্ধের মুল্যবোধ নিষিদ্ধ হয়ে যায়। এর হোতা মোস্তাকের প্রধান সেনাপতি জিয়াউর রহমান।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘জিয়ার সন্তান হাওয়া ভবনের যুবরাজ তারেক শেখ হাসিনাকে হত্যার জন্য গ্রেনেড ছুঁড়েছিল। তারেকের কত টাকা আছে, তা কেউ জানে না। দেশে তার কতটা বাড়ি আছে, কতটা মার্কেট আছে, তাও জানেন না। সে এখন মির্জা ফখরুলের নেতা। ফেসবুকে ছাড়া হয়েছে ১১ তারিখে বিমানবন্দরে নামবে। বড় লোকদের বাড়ির সামনে লেখা থাকে কুকুর হতে সাবধান, আমি বলি তারেক রহমান থেকে সাবধান।’

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, আবুল কালাম আজাদ, সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন প্রমুখ।

বিজ্ঞাপন

পরে মুহাম্মদ বাকী বিল্লাহকে সভাপতি ও বিজন কুমার চন্দকে সাধারণ সম্পাদক এবং ফারুক আহাম্মেদ চৌধুরীকে সহ-সভাপতি করে জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সারাবাংলা/পিটিএম

ওবায়দুল কাদের বিএনপি লাঠি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর