Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাসানটেকে সেফটি টিন ছিঁড়ে পড়ে সেনেটারি মিস্ত্রির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ নভেম্বর ২০২২ ২১:০১

ঢাকা: রাজধানীর ভাসানটেক এলাকায় নির্মাণাধীন ভবনের সেফটি টিন ছিঁড়ে নিচে পড়ে জুলহাস মৃধা (৬৫) এক ব্যক্তি মারা গেছেন। তিনি সেনেটারি মিস্ত্রির কাজ করতেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ৩ টার দিকে ভাসানটেকের টোনারটেক এলাকায় এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের সহকর্মী মনির হোসেন জানান, জুলহাস মৃধা সেনেটারি মিস্ত্রির কাজ করতেন। ভাসানটেকের টোনারটেক এলাকার নির্মাণাধীন ১০তলা ভবনের চারতলার বাইরের দিকে সেফটি টিনের উপর দাঁড়িয়ে সেনেটারি পাইপ লাগানোর কাজ করছিল সে। তখন টিনটি ছিঁড়ে নিচে পড়ে গুরুতর আহত হয় সে। পরে আহত অবস্থায় প্রথমে তাকে কুর্মিটোলা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, জুলহাসের বাড়ি ঢাকা জেলার দোহারে। বর্তমানে সে টোনারটেক এলাকায় একটি মেসে থাকতো। তিন সন্তানের জনক তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, জুলহাসকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি করে সহকর্মীরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

মৃত্যু সেফটি টিন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর