Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফার্মাসিউটিক্যাল এক্সিকিউটিভ ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি

সারাবাংলা ডেস্ক
১ ডিসেম্বর ২০২২ ১৩:২০

ঢাকা: ওষুধ শিল্পে নিয়োজিত পেশাজীবী কর্মকর্তাদের সংগঠন ‘ফার্মাসিউটিক্যাল এক্সিকিউটিভ ক্লাব লিমিটেড (পিইসিএল)’ ২০২২-২৩ সালের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করেছে। ১৭ সদস্যের এই কমিটিতে স্কয়ার ফার্মার নির্বাহী পরিচালক মো. মিজানুর রহমান সভাপতি এবং স্যান্ডোজ বাংলাদেশের কান্ট্রি হেড নকিবুর রহমান মহাসচিব পদে পুনঃনির্বাচিত হয়েছেন।

গত ১৮ নভেম্বর ঢাকার লেকশোর হোটেলে অনুষ্ঠিত ১৮তম বার্ষিক সাধারণ সভায় সভাপতিসহ পরিষদ নির্বাচনের পর শনিবার (২৭ নভেম্বর) ক্লাবটির মহাখালি কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন- সহ সভাপতি নাজমুল হোসাইন, সহ সভাপতি মো. আখতার হোসাইন এবং কোষাধ্যক্ষ এস এম নূর হোসেন।

নির্বাহী সদস্যরা হলেন- ডা. রেজা মো. সামিউল হাসান, আফসার উদ্দিন আহমেদ, এম মহিবুজ জামান, মোমিনুল হাসান, মো. ইফতেখারুল ইসলাম, সৈয়দ এ বি তাহমিদ, শাহনাজ পারভীন, এ কে এম আহ্‌সান উল্যাহ, মোহাম্মদ শরীফুল ইসলাম, ব্রহ্মার্পণ পিকাসো, ডা. মো. মুজাহিদুল ইসলাম এবং মো. শামীম আলম খান।

এছাড়া উপদেষ্টা পরিষদে পুনঃমনোনীত হয়েছেন মো. রফিকুল ইসলাম, মো. আজিজুল হক, আখতার মতিন চৌধুরী, আবু নাঈম সাইফুর রহমান, শেখ নাহার মাহমুদ এবং মীর জাকি আজম চৌধুরী।

ফার্মাসিউটিক্যালস্ এক্সিকিউটিভ ক্লাব ২ দশকেরও অধিক সময় ধরে ওষুধ শিল্পের ব্যবস্থাপনা নির্বাহীদের নির্মল বিনোদন এবং সামাজিক-পারিবারিক মেলবন্ধনের এক অনন্য যোগসূত্র হিসেবে কাজ করছে।

ক্লাবটি নিয়মিতভাবে জাতীয়ভাবে তাৎপর্যপূর্ণ বিভিন্ন দিবস উদযাপন এবং সামাজিক-সাংস্কৃতিক ঐতিহ্যকে তুলে ধরতে বিভিন্ন উৎসব-পার্বণে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করে। এর পাশাপাশি খেলাধূলা, চিত্রাঙ্কন, রান্নাসহ নানা বিনোদন ও প্রতিযোগিতামূলক আয়োজনে ক্লাব সদস্যরা পরিবারসহ অংশ নিয়ে থাকেন। ক্লাবের প্রায় প্রতিটি আয়োজনেই প্রথিতযশা শিল্পীদের পরিবেশনায় থিমভিত্তিক সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন ক্লাবটির একটি অনন্য পরিচায়ক হয়ে উঠেছে।

সারাবাংলা/এমও

ক্লাব নতুন কার্যনির্বাহী কমিটি পেশাজীবী কর্মকর্তা ফার্মাসিউটিক্যাল এক্সিকিউটিভ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর