Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাবি ছাত্রীকে যৌন হয়রানির মামলায় একজন রিমান্ডে


৩০ এপ্রিল ২০১৮ ১৬:৪১

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর শ্যামলী এলাকায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রীকে যৌন হয়রানি করায় গ্রেফতার শাওনের (২৫) রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৩০ এপ্রিল) দুপুরে ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপু এই আদেশ দেন। এদিন মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম শাওনকে তিন দিনের রিমান্ডে নিতে আবেদন করেন।

শুনানি শেষে আদালত শাওনের একদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। গ্রেফতার আরেক আসামি সুমি বেগমকে কারাগারে নিতে নির্দেশ দেন। আদালত বলেন, সুমি তার সন্তানকে সঙ্গে রাখতে পারবেন। রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেছিলেন আসামিপক্ষের আইনজীবী ইদ্রিস আলী।

রোববার (২৯ এপ্রিল) মা ও ভাইয়ের সঙ্গে শ্যামলীর ২ নম্বর সড়কে গিয়েছিলেন ভুক্তভোগী শিক্ষার্থী। তাকে যৌন হয়রানি করেন ফুটপাতের দোকানি শাওন। প্রতিবাদ করলে শাওন ওই ছাত্রীকে ধাক্কা দেন। জাবি ছাত্রী শাওনের শার্টের কলার চেপে ধরলে তাকে ছাড়াতে পান দোকানি সুমি বিবাদে জড়িয়ে পড়েন। এ সময় সুমি ভুক্তভোগী ছাত্রীর পোশাক ছিঁড়ে ফেলেন।

এসআই নুরুল ইসলাম সারাবাংলাকে জানান, ঘটনার পর ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (মামলা নম্বর-৩০) দায়ের করেন। মামলা দায়েরের পরেই শাওন ও সুমিকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এআই/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর