Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নয়াপল্টনে সংঘর্ষে নিহত মকবুলের ময়নাতদন্ত সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট
৮ ডিসেম্বর ২০২২ ১৮:৩২

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের মধ্যে পড়ে নিহত মকবুল হোসেনের (৩৫) ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এর আগে সুরতহাল রিপোর্টে উল্লেখ করা, মৃতদেহের পিঠে কালো দাগ দেখা গেছে, মাথায় কোনো আঘাতের চিহ্ন ছিল না।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে ময়নাতদন্ত সম্পন্ন হয়। ময়নাতদন্ত করেন ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. সোহেলী মঞ্জুরী। আর মৃতদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেন পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল মাতুব্বর।

বিজ্ঞাপন

সুরতহাল রিপোর্টে এসআই উল্লেখ করেন, বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির প্রধান কার্যালয়ের সামনে বিএনপি ও তার অঙ্গসংগঠনেরর নেতাকর্মীর জনগণের চলাচলের রাস্তায় বিঘ্ন ঘটায়। পুলিশ তাদের রাস্তা ছেড়ে দিতে বললে তারা পুলিশের ওপর ককটেল নিক্ষেপ করে। তখন সেই ককটেলের স্প্রিন্টারের আঘাতে আহত মকবুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান।

বুধবার মকবুলকে নয়াপল্টনের বিএনপির পার্টি অফিসের সামনে থেকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা ৩টা ৪০মিনিটে মিনিটে মৃত ঘোষণা করেন। মকবুলকে হাসপাতালে নিয়ে যাওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রচার সম্পাদক মুস্তাফিজুর রহমান রুমি জানান, বিএনপি পার্টি অফিসের সামনে রাস্তায় শটগানের গুলিতে আহত হয়ে পড়েছিলেন ওই যুবক। তখন তাকে কয়েকজন মিলে ধরাধরি করে হাসপাতালে নিয়ে যান আসেন তারা।

এদিকে, নিহত মকবুলের বড় ভাই নুর হোসেন জানান, তার ভাই মকবুলের মৃতদেহ মিরপুরের ১১ নম্বর মসজিদ মাঠে জানাজা শেষে কালশী কবরস্থানে দাফন করা হবে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর