Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ ডিসেম্বর ২০২২ ১৩:১২

নরসিংদী: রায়পুরায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। শনিবার (১০ ডিসেম্বর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া জেলার শিবচর থানার পালিকান্দা গ্রামের আবদুল হালিমের ছেলে আবু হাশেম (২১) ও ভোলা জেলার চরফ্যাশন থানার উত্তর চরমণ্ডল গ্রামের মোসলেম উদ্দিন পাটোয়ারীর ছেলে মো. মফিজুল পাটোয়ারী (২৮)। তারা দু’জনই ট্রাকের চালক ছিলেন।

বিজ্ঞাপন

হাইওয়ে পুলিশ জানায়, মফিজুলের পাথরবোঝাই ট্রাক ঢাকার দিকে যাচ্ছিলো। আর আবু হাশেমের টাইলসবাহী ট্রাক ভৈরবের দিকে যাচ্ছিলো। সকালে দু’টি ট্রাক ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদের নামাপাড়ায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’টি ট্রাকের সামনের অংশই একেবারে দুমড়ে মুচড়ে যায়। আর ঘটনাস্থলেই ট্রাক চালক মফিজুল ও হাশেম মারা যান। পরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ‘দুই জনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে রাখা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সকালে চালকদের ঘুমের জেরে এই দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

সারাবাংলা/এমও

২ ট্রাক দুই চালক নিহত নরসিংদী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর