Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এমপি বাবলার নেতৃত্বে রাজধানীতে গণমিছিল

স্পেশাল করেসপন্ডেন্ট
১০ ডিসেম্বর ২০২২ ১৭:৫০

ঢাকা: সহিংস রাজনীতির প্রতিবাদে ও মুক্তিযুদ্ধের চেতনায় অপরাধ ও দুর্নীতিমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে রাজধানীতে গণমিছিল করেছে সংসদের প্রধান বিরোধীদল জাতীয় পার্টির সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

শনিবার (১০ ডিসেম্বর) সৈয়দ আবু হোসেন বাবলার নেতৃত্বে গণমিছিলটি শ্যামপুরের দোলাইরপাড় থেকে শুরু হয়ে জুরাইন পোস্তগোলা হয়ে শ্যামপুর বালুর মাঠে গিয়ে শেষ হয়।

গণমিছিলে জাপা দলীয় সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার নির্বাচনি এলাকা শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টি ও অংগ সহযোগী সংগঠনের প্রায় পাঁচ সহস্রাধিক নেতাকর্মী অংশ নেয়। মিছিলের পর জুরাইন রেলগেট এলাকায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, ‘জাতীয় পার্টি সবসময় দেশের উন্নয়ন অগ্রগতি ও সমৃদ্ধির জন্য রাজনীতি করে। কোনো সাম্প্রদায়িক অপশক্তি দেশে যাতে কোনো অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্যে জাতীয় পার্টির নেতাকর্মীরা রাজপথে সরব রয়েছে।’

তিনি আরও বলেন, ‘শ্যামপুর-কদমতলীর মাটিতে কোনোভাবেই কোনো রাষ্ট্রবিরোধী অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। স্বাধীনতাবিরোধী দেশের উন্নয়ন, অগ্রগতি, প্রগতিবিরোধী সাম্প্রদায়িক অপশক্তির যেকোনো আস্ফালন সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে রাজপথে রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে।’

সমাবেশে আরও বক্তব্য দেন- জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আমির উদ্দিন আহমেদ ডালু, কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সুজন দে, যুগ্ম প্রচার সম্পাদক ও কদমতলী থানা জাপার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাতীয় পার্টি সভাপতি কাউসার আহমেদ, জাতীয় পার্টির যুগ্ম মহিলা সম্পাদিকা শাহনাজ পারভীন প্রমুখ।

সারাবাংলা/এএইচএইচ/পিটিএম

জাতীয় পার্টি বাবলা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর