Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড পেল বিডিকম

সিনিয়র করেসপন্ডেন্ট
১০ ডিসেম্বর ২০২২ ১৯:১৪

ঢাকা: আইটি ও টেলিকম্যুনিকেশন ক্যাটাগরিতে ‘আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০২১’ পেয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিটি কোম্পানি বিডিকম অনলাইন লিমিটেড। পাবলিক ও প্রাইভেট লিমিটেড কোম্পানিগুলোর মধ্যে মার্কেট ক্যাপিটাইলাইজেশন, করপোরেট গভর্নেন্স, তথ্যের গ্রহণযোগ্যতা ও বিশ্বাসযোগ্যতাসহ বেশকিছু মানদণ্ড বিবেচনায় নিয়ে ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট অব বাংলাদেশ (আইসিএমএবি) ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে ‘আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ দেয়।

সম্প্রতি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত জমকালো অনুষ্ঠানে প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন বিডিকম অনলাইন লিমিটেডের চেয়ারম্যান ওয়াহিদুল হক সিদ্দিকী এবং ম্যানেজিং ডিরেক্টর গোলাম ফারুক আলমগীর। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মো. জসিম উদ্দিন। অনুষ্ঠানে বিডিকমের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন বিডিকম অনলাইনের এক্সেকিউটিভ ডিরেক্টর এবং কোম্পানি সেক্রেটারি এ কে এম কুতুব উদ্দিন, চিফ ফিনান্সিয়াল অফিসার জনাব ফাকের আহমেদ এবং ইন্ডিপেন্ডেন্ট ডিরেক্টর খালিদ হুসেইন।

বাংলাদেশে করপোরেট প্রতিষ্ঠানগুলোর পারফর্ম্যান্স স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসন নিশ্চিত করার স্বীকৃতি হিসেবে ২০০৭ সাল থেকে বেস্ট করপোরেট অ্যাওয়ার্ডস দিয়ে আসছে আইসিএমএবি। এসএএফএ, সিএপিএ, আইএফএসি এবং করপোরেট প্রতিষ্ঠানগুলোর অর্থনীতি ও দক্ষতা পরিমাপের আন্তর্জাতিকভাবে গৃহীত নির্দেশনা মেনে, গুণগত ও সংখ্যাগত মানদণ্ড বিচারে বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড দেওয়া হয়।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

বিডিকম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর