Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ালটন ফ্রিজ কিনে ১ লাখ টাকা ক্যাশব্যাক

সারাবাংলা ডেস্ক
১২ ডিসেম্বর ২০২২ ২২:১৭

গাজীপুরের মৌচাকে ওয়ালটন ফ্রিজ কিনে ১ লাখ টাকা ক্যাশব্যাক পেলেন এক ক্রেতা। ক্রেতার নাম উজ্জ্বল সিকদার। ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন ১৬ এর আওতায় ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ডে ক্যাশব্যাক পান তিনি। বাবা-মায়ের জন্য মাত্র ২২ হাজার টাকা দিয়ে ওয়ালটন ফ্রিজ কিনে এক লাখ টাকা ক্যাশব্যাক পাওয়ায় মহাখুশি উজ্জ্বল সিকদার।

রোববার (১১ ডিসেম্বর) গাজীপুরের মৌচাকে ওয়ালটন পরিবেশক ‘রাকিব ইলেকট্রনিক্স’-এ ক্যাশব্যাক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ক্রেতা উজ্জ্বল সিকদারের হাতে ১ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ুন কবীর এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. আরিফুল আম্বিয়া, মৌচাক বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মাসুদ পারভেজ, ওয়ালটনের গাজীপুর জোনের আরএসএম শাহেদ ইকবাল।

ক্রেতা উজ্জ্বল সিকদার পেশায় ক্ষুদ্র ব্যবসায়ী। স্ত্রী ও এক মেয়েকে নিয়ে চন্দ্রার ডাইনকিনিতে থাকেন। গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর। সেখানে বসবাসরত বাবা-মা’র ব্যবহারের জন্য সম্প্রতি রাকিব ইলেকট্রনিক্স থেকে ২২ হাজার টাকায় ওয়ালটনের ফ্রিজটি কেনেন তিনি। এরপর তার নাম, মোবাইল নাম্বার ও ফ্রিজের মডেল, বারকোড ইত্যাদি তথ্য ডিজিটাল রেজিস্ট্রেশনে যুক্ত করা হয়।সেইসঙ্গে তাকে একটি স্ক্র্যাচকার্ড দেওয়া হয়।

উজ্জ্বল সিকদার বলেন, ‘আমার ধারণা ছিলো- কোম্পানিগুলো বিভিন্ন অফার দিলেও ক্রেতারা হয়তো পায় না। কিন্তু ওয়ালটন ফ্রিজ কিনে ১ লাখ টাকা পেয়ে আমার সেই ধারণা পাল্টে গেছে। ক্রেতাদেরকে দেওয়া কথা শতভাগ রক্ষা করায় এবং তাদের জন্য এমন সুযোগ দেওয়ায় ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ।’

জানা গেছে, ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে রেজিস্ট্রেশন পদ্ধতিতে ক্রেতার নাম,মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটন সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের আওতায় নানা সুবিধা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/একে

ওয়ালটন ক্যাশ ভাউচার ফ্রিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর