Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুগদায় কুকুরের কামড়ে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ ডিসেম্বর ২০২২ ১৮:১৪

ঢাকা: রাজধানীর মুগদার মান্ডা এলাকায় কুকুরের কামড়ে আলআমিন (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে মান্ডা প্রথম গলিতে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় ওই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত শিশুর চাচা নবী হোসেন জানান, বাসার সামনে খালি জায়গায় খেলা করছিল ওই শিশু। হঠাৎ করে একটি কুকুর ওই শিশুর ঘাড়ে ও কানে কামড় দিয়ে গুরুতর আহত করে। পরে শিশুটির চিৎকারে ছুটে এসে কুকুরের মুখ থেকে তাকে উদ্ধার করে। এর পর তাকে মুগদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নবী হোসেন আরও জানান, গত দুই/তিন মাস আগে বাসার পাশেই একটি কুকুর অনেকগুলো বাচ্চা দেয়। ওই কুকুর হঠাৎ আজ খেলারত আলআমিনকে কামড়ে ধরে অনেক দূর পর্যন্ত নিয়ে যায়।

তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার পূর্ব জয়কান্দি গ্রামে। আলআমিনের বাবার নাম মো. কবির হোসেন। তিনি সিএনজি অটোরিকশা চালক। বর্তমানে মুগদার মান্ডার প্রথম গলিতে থাকে আলআমিনের পরিবার। মা লিপা আক্তার বাসাবাড়িতে কাজ করেন। দুই ভাই-বোনের মধ্যে আলআমিন ছিল ছোট।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কুকুরের কামড়ে রক্তাক্ত অবস্থায় এক শিশুকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্ত ছাড়াই শিশুটির মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

কুকুরের কামড় মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর