Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাইবান্ধায় বাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৫ ডিসেম্বর ২০২২ ১০:৪০

গাইবান্ধা: পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের ডাকঘর-মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধা সদরের তুলসীঘাট দুর্গাপুর গ্রামের আ. ছালাম মিয়ার ছেলে শামীম (৩০), জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকার কালাম সরকারের মেয়ে শিমু সরকার (২৪) ও শাকিল মিয়া (৩৫)। এছাড়া অজ্ঞাত একজনকে হাসপাতালে নেওয়ার পর তারও মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সিএনজিচালিত একটি অটোরিকশা গাইবান্ধা থেকে পলাশবাড়ীর দিকে যাচ্ছিল। পথে ডাকঘর-মাঝিপাড়া এলাকায় ঢাকা থেকে গাইবান্ধাগামী শানেখোদা পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ ও হাসপাতালে নেওয়ার পর ১ অটোরিকশা যাত্রী নিহত হন।

পলাশবাড়ী ফায়ার সার্ভিসের ইনচার্জ মশিউর রহমান দুর্ঘটনায় ৪ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত শাকিলের ঠিকানা জানা যায়নি। অপর নিহত দুইজন স্বামী-স্ত্রী বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। হাসপাতালে নেওয়ার পর অজ্ঞাত একজনের মৃত্যু হয়।

সারাবাংলা/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর