Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫০ লাখ টাকার হেরোইন উদ্ধার: দণ্ডিত আসামির জামিন স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট
২০ ডিসেম্বর ২০২২ ১৮:২৭

ঢাকা: ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার কিসমত নড়াইল এলাকায় ৫০ লাখ টাকা মূল্যের হেরোইন উদ্ধারের মামলায় যাবজ্জীবন দণ্ডিত দেলোয়ার হোসেনকে হাইকোর্টের দেওয়া জামিন ছয় সপ্তাহের জন্য স্থগিত করেছেন চেম্বার জজ আদালত।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি নিয়ে আপিল বিভাগের চেম্বার জজ আদালতের বিচারপতি বোরহান উদ্দিন এ আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক। তিনি জানান, হালুয়াঘাটে হেরোইন উদ্ধারের মামলায় আসামি দেলোয়ারকে যাবজ্জীবন দণ্ড দিয়েছিলেন বিচারিক আদালত। পরে তিনি আপিল করেন। এ আপিল বিচারাধীন থাকা অবস্থায় গত ২৪ নভেম্বর তাকে জামিন দেন হাইকোর্ট।

পরে এ জামিনাদেশ স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ। আজ শুনানি নিয়ে হাইকোর্টের আদেশ ছয় সপ্তাহের জন্য স্থগিত করেন চেম্বার আদালত।

মামলার বিবরণে জানা যায়, ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার কিসমত নড়াইল এলাকায় আবদুল মোতালেবের ছেলে মো. দেলোয়ার হোসেনকে ৫০ লাখ টাকা মূল্যের আধা কেজি (৫০০ গ্রাম) হেরোইনসহ আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এরপর এ ঘটনায় ২০১৫ সালের ১০ মার্চ মামলা করেন র‌্যাব। এ মামলায় ২০১৯ সালের ২০ মার্চ তাকে যাবজ্জীবন দণ্ড দেন ময়মনসিংহের অতিরিক্ত দায়রা জজ আদালত-৪।

পরে এ মামলায় খালাস চেয়ে আপিল করেন দেলোয়ার। এই আপিল বিচারাধীন থাকা অবস্থায় ২৪ নভেম্বর দেলোয়ার হোসেনকে জামিন দেন হাইকোর্ট। আজ শুনানি শেষে চেম্বার জজ আদালত দেলোয়ারের জামিন ছয় সপ্তাহের জন্য স্থগিত করেছেন।

সারাবাংলা/কেআইএফ/এনএস

হেরোইন উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর