Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে ‘বহিরাগত’ গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
২৩ ডিসেম্বর ২০২২ ১৪:৫২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রোগী ও তাদের স্বজনদের হয়রানির অভিযোগে আরও এক বহিরাগতকে গ্রেফতার করা হয়েছে। চারদিন আগে একই ওয়ার্ড থেকে আরও ৩ বহিরাগতকে গ্রেফতার করেছিল পুলিশ। এরা রোগীদের প্রাপ্য বিভিন্ন সেবা পাইয়ে দেওয়ার নামে বিভ্রান্ত করে টাকা হাতিয়ে নেয় বলে পুলিশ জানিয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে চমেকে হাসপাতালের ষষ্ঠ তলায় ৩৩ নম্বর গাইনি ওয়ার্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোরশেদ আলমের (৪০) বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায়। থাকেন নগরীর আতুরার ডিপো এলাকায়।

বিজ্ঞাপন

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুর উল্লাহ আশেক সারাবাংলাকে বলেন, ‘হাসপাতালের গাইনি ওয়ার্ডে নিয়মিত ঘোরাঘুরি করে মোরশেদ। হাসপাতালে সরকারি খরচে রোগ নিরূপণের সুযোগ থাকলেও তারা রোগী ও তাদের স্বজনদের বিভ্রান্ত করে বাইরে বেসরকারি ল্যাবে নিয়ে যায়। ফার্মেসিগুলোর সঙ্গে যোগসাজশের মাধ্যমে রোগীর স্বজনদের সেখানে নিয়ে বেশি দামে ওষুধ কিনতে বাধ্য করে।’

অভিযোগ পেয়ে শুক্রবার সকালে অভিযান চালিয়ে তাকে গ্রেফতারের পর পাঁচলাইশ থানায় সোপর্দ্দ করা হয়। দুপুরে তাকে আদালতে হাজির করা হবে বলে জানিয়েছেন এসআই আশেক।

গত মঙ্গলবার একই ওয়ার্ড থেকে তিন বহিরাগতকে একই অভিযোগে গ্রেফতার করেছিল পুলিশ। তারা হলো- সোহেল রানা (২৪), ইমতিয়াজ আহমেদ (২১) ও মো. ইমন (২৪)।

সারাবাংলা/আরডি/এমও

গাইনি ওয়ার্ড গ্রেফতার চট্টগ্রাম মেডিকেল কলেজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর