Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গণমিছিলে ‘ধাক্কাধাক্কিতে’ অসুস্থ মীর নাছির

স্পেশাল করেসপন্ডেন্ট
২৪ ডিসেম্বর ২০২২ ২০:২১

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীতে গণমিছিলে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন। এসময় তাকে দ্রুত মিছিল থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। স্বজনেরা জানিয়েছেন, মিছিলে ধাক্কাধাক্কিতে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে আপাতত তাকে বাসায় বিশ্রামে রাখা হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে নগরীর ওয়াসার মোড়ে গণমিছিল শুরুর কয়েক মিনিটের মধ্যে এ ঘটনা ঘটে। এর আগে সেখানে ট্রাকে ভ্রাম্যমাণ মঞ্চ বানিয়ে সমাবেশ করে বিএনপি।

কেন্দ্রঘোষিত এই গণমিছিল কর্মসূচিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিনসহ শীর্ষ কয়েকজন নেতা নেতৃত্ব নেন।

প্রত্যক্ষদর্শী নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সমাবেশ শেষে ট্রাক থেকে নেতারা নামার আগে মিছিলের একাংশ অগ্রসর হয়। শীর্ষ নেতারা ব্যানার নিয়ে পেছনের সারিতে ছিলেন। এসময় মীর মোহাম্মদ নাছির উদ্দিন হঠাৎ অসুস্থবোধ করে বসে পড়েন। কয়েকজন কর্মী তাকে ধরাধরি করে সড়কের একপাশে নিয়ে যান। মিছিল নিয়ে নেতাকর্মীরা এগিয়ে গেলে তাকে দ্রুত বাসায় নিয়ে যান।

নাম প্রকাশে অনিচ্ছুক মীর নাছিরের এক নিকটাত্মীয় সারাবাংলাকে বলেন, ‘মিছিল শুরুর সময় নেতাকর্মীদের প্রচুর চাপ ছিল। সেসময় ধাক্কাধাক্কিটা তিনি সামলাতে পারেননি। তিনি অসুস্থবোধ করেন। পরে গাড়িতে করে উনাকে বাসায় আনা হয়। চিকিৎসকের পরামর্শে উনি বাসায় বিশ্রামে আছেন।’

৭২ বছর বয়সী মীর মোহাম্মদ নাছির উদ্দিন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সভাপতি। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর তাকে প্রতিমন্ত্রী করা হয়েছিল।

সারাবাংলা/আরডি/একে

টপ নিউজ বিএনপি মীর নাছির উদ্দিন


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর