Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সম্মেলনে আসার পথে সড়ক দুর্ঘটনায় আহত আ.লীগ নেতার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ ডিসেম্বর ২০২২ ২১:৫৩

ঢাকা: আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে আসার পথে কেরাণীগঞ্জের কুচিয়ামারা ব্রিজের টোলপ্লাজায় বাসের ধাক্কায় আহত প্রাইভেটকার আরোহী বজলুল হক (৩৫) মারা গেছেন।

শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি মাদারীপুর জেলার শিবচরের ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

ভদ্রাসন ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহিম ব্যাপারী বজলুল হকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বজলুল হকের বাড়ি ইউনিয়নের রজবআলী মোল্লাকান্দি গ্রামে। অবিবাহিত বজলুলের বাবার নাম মৃত আ. মান্নান ব্যাপারী।

এর আগে, সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-মাওয়া রোডে ধলেশ্বরী নদীর টোলপ্লাজায় বাসের ধাক্কায় প্রাইভেটকারের পাঁচ যাত্রীসহ সাতজন আহত হন। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

আহত অন্যরা হলেন- ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও প্রাইভেটকার মালিক আবুল মাতবর (৩৫), বিপ্লব পাল (২৬), গৌর চক্রবর্তী (২৫), প্রাইভেটকারের চালক মুসলিম (৩৭), বাস যাত্রী সুমন (৪৭) ও ধলু খা (৫০)।

ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম ব্যাপারী জানান, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে যোগ দিতে তারা কয়েকটি গাড়িতে করে শিবচর থেকে ঢাকায় আসছিলেন। প্রাইভেটকারটিতে চালকসহ ছিলেন পাঁচজন। পথে কুচিয়ামারা টোল প্লাজায় টোল দেওয়ার সময় পেছন থেকে আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেটকারের ওপর উঠিয়ে দেয়। এতে প্রাইভেটকারের ভেতর আহত হয়ে তারা আটকে পড়েন। পরে সেখান থেকে তাদের বের করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

টোল প্লাজার প্রশাসনিক ব্যবস্থাপক শাহ আলম সাদী জানান, টোল প্লাজায় প্রাইভেটকারটি টোল দেওয়ার জন্য অপেক্ষায় ছিল। এ সময় আনন্দ পরিবহনের বাসটি দ্রুত গতিতে এসে প্রাইভেটকারের ওপর উঠিয়ে দেয়। এতে প্রাইভেটকারের চালক এবং চার যাত্রী আহত হন। আর বাসের দরজায় দাঁড়িয়ে থাকা সুমনসহ আরও একজন আহত হন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, আহত সাতজন ঢাকা মেডিকেলে আসে। এর মধ্যে সুমনের বাম পা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। বজলুর রহমানের অবস্থা আশঙ্কাজনক ছিল। সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেল থেকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

আওয়ামী লীগ নেতা মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর