Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে অটোরিকশা ছিনতাইয়ের সময় চালককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ ডিসেম্বর ২০২২ ০৯:৪০

নোয়াখালী: কবিরহাট উপজেলায় মো. মোজাম্মেল হোসেন রাব্বি (২৫) নামে এক অটোরিকশা চালককে অটোরিকশা ছিনতাইয়ের সময় কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা।

রোববার (২৫ ডিসেম্বর) রাতে উপজেলার কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কবিরহাট সরকারি কলেজের পশ্চিমে এনায়েত নগর সড়কে এই ঘটনা ঘটে। নিহত রাব্বি উপজেলার ২নং সুন্দলপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বারি পুকুর এলাকার ইমাম হোসেন বাটুর ছেলে। তিনি এক সন্তানের বাবা ছিলেন।

নিহতের প্রতিবেশী একরাম হোসেন জানায়, নিহত রাব্বি উপজেলার কবিরহাট বাজার থেকে, বারি পুকুর-তেঁতুলতলা রুটে রিকশা চালাতো। শনিবার রাতে বারিপুকুর থেকে যাত্রী নিয়ে কবিরহাট বাজারের উদ্দেশে রওয়ানা দেয়। কিন্তু যাত্রী তাকে কবিরহাট বাজারে না নিয়ে কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের নির্জন এনায়েত সড়কে নিয়ে যায়। একপর্যায়ে যাত্রী বেশে ছিনতাইকারী চক্র তাকে ধারালো অস্ত্র দিয়ে মুখে, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা তাকে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। একইসঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে রাত ১১টার দিকে থানায় নিয়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাই করতে তাকে হত্যা করা হয়েছে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শ্যামল কুমার দেবনাথ জানান, ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্থানীয় লোকজন। বিষয়টি পুলিশকে জানালে তারা হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ছিল।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সন্দেহভাজন অভিযুক্ত যুবক রাসেলকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।’

সারাবাংলা/এমও

অটোরিকশা ছিনতাই কুপিয়ে হত্যা নোয়াখালী


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর