Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রসিক নির্বাচনে জয় নিয়ে আশাবাদী নৌকার প্রার্থী ডালিয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ ডিসেম্বর ২০২২ ১১:০০

রংপুর: রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে নগরীর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে এসে তিনি এ কথা বলেন। এসময় জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলেও জানান তিনি।

ইভিএমে ভোটগ্রহণের পদক্ষেপকে চমৎকার উল্লেখ করে আগামী জাতীয় নির্বাচন থেকে স্থানীয় নির্বাচন পর্যন্ত ইভিএমে ভোট গ্রহণের প্রস্তাবও দেন আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী।

হোসনে আরা লুৎফা ডালিয়া বলেন, ‘উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক করেছেন, অনেক দিয়েছেন। আমরা রংপুরবাসী প্রধানমন্ত্রীকে কিছু দিতে পারিনি। আমার বিশ্বাস রংপুরবাসী এবার নৌকায় ভোট দেবে। কারণ, এই নগরীতে পরিকল্পিত কোনো উন্নয়ন হয়নি, সাবেক মেয়র সেটা করতে পারেননি।’

নির্বাচনে এবার মোট ভোটার সংখ্যা ৪ লাখ ২৬ হাজার ৪৭০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ১২ হাজার ৩০২ জন এবং নারী ভোটার ২ লাখ ১৪ হাজার ১৬৭ জন। নির্বাচনে মেয়র পদে ৯ জন, সংরক্ষিত ১১টি ওয়ার্ডে ৬৮ এবং ৩৩টি সাধারণ ওয়ার্ডে ১৮৩ জন কাউন্সিলরসহ মোট ২৬০ প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

আরও পড়ুন:
রসিক নির্বাচনে ভোট শুরু, চলছে সিসিটিভি’তে পর্যবেক্ষণ
সিসি ক্যামেরায় রসিক নির্বাচন সরাসরি মনিটরিং করছে ইসি

সারাবাংলা/এমও

নৌকার প্রার্থী ডালিয়া রসিক নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর