Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলন্ত প্রাইভেটকারে তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ ডিসেম্বর ২০২২ ১০:২২

ঢাকা: রাজধানীর উত্তরায় চলন্ত প্রাইভেটকারে তরুণীকে (২৬) দলবেঁধে ধর্ষণের অভিযোগে করা মামলায় গ্রেফতার হওয়া দুই যুবক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গত ২৫ ডিসেম্বর দিবাগত রাতে ওই ঘটনার পরপরই নাজমুল হাসান সিজান (২৫) ও আবু রায়হানকে (২২) গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) তাদের আদালতে তোলার পর আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইয়াসীন গাজী জানান, মামলার পর ওই রাতেই বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ও প্রযুক্তির সহযোগিতায় ৪ আসামির মধ্যে তাদের দুই জনকে গ্রেফতার করা হয়। তারা দু’জনই পেশায় গাড়ি চালক। তাদের নামে একাধিক মামলাও রয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, ২৬ বছর বয়সী ওই একটি পার্লারে কাজ করেন। ওই তরুণীর আরেক বান্ধবীকে সঙ্গে নিয়ে ২৫ তারিখ দিবাগত রাতে উত্তরা ৭ নম্বর সেক্টরের লেকড্রাইভ রোডের একটি বাড়ির ৬ষ্ঠ তলায় প্রেমিকের বাসায় যান। এসময় সেখানে অনৈতিক কাজ হচ্ছে এমন অভিযোগ তুলে ৪-৫ জন যুবক দুই লাখ টাকা দাবি করে। টাকা দিতে না পারায় তাদের একটি প্রাইভেটকারে তুলে উত্তরার বিভিন্ন এলাকায় ঘুরিয়ে একপর্যায়ে ওই তরুণীর প্রেমিক ও বান্ধবীকে ১৮ নম্বর সেক্টরের রাজউক আবাসিক এলাকায় নামিয়ে দিয়ে ওই তরুণীকে জোর করে গাড়িতে করে তুলে নিয়ে যায়। এরপর চলন্ত প্রাইভেট কারে উচ্চস্বরে গান বাজিয়ে ৩-৪ জন তাকে ধর্ষণ করে। পরবর্তীতে মধ্যরাতে তাকে সুইচ গেট এলাকার রাস্তায় নামিয়ে দিয়ে তারা আব্দুল্লাহপুরের দিকে চলে যায়।

এরপর ভুক্তভোগী ওই তরুণীসহ তারা তিনজন একত্রিত হয়ে উত্তরা পশ্চিম থানায় ওই রাতেই একটি মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

চলন্ত প্রাইভেটকার দলবেঁধে ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর